Jio Recharge Plans – Jio-র একটা রিচার্জে পরিবারের সকলে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন।

Advertisements

Jio Recharge Plans – ভারতের অন্যতম বড় টেলিকম অপারেটর হল রিলায়েন্স জিও। জিও সংস্থা ২০১৬ সালে বাজারে তাদের ব্যবসা শুরু করেছিল। জিও প্রথমে বিনামূল্যে ডেটা পরিসেবা দিয়ে এক ধাক্কায় গ্রাহকদের নিজের ঝুলিতে নিয়েছিল। Reliance Jio তার গ্রাহকদের জন্য বিভিন্ন সময়ে নানাবিধ প্ল্যান (Jio Recharge Plans) নিয়ে হাজির হয়। প্রিপেইড,পোস্টপেইড নিয়ে দেশের এক নম্বর টেলিকম সংস্থার ঝুলিতে একগুচ্ছ রিচার্জ প্ল্যান রয়েছে।

Reliance Jio প্রিপেইড সেক্টরে কম খরচে নানাবিধ সুবিধা প্রদানের জন্য অত্যন্ত জনপ্রিয়। কিন্তু তা বলে যে সংস্থাটি পোস্টপেইড গ্রাহকদের প্রতি বিরূপ এমন কিন্তু নয়। অনেকেই হয়তো জানেন না যে Reliance Jio-র ঝুলিতে কিছু Family Plans রয়েছে, যেগুলি রিচার্জ করলে পরিবারের একাধিক সদস্যরা এর সুবিধা উপভোগ করতে পারবেন।পরিবারের প্রত্যেক সদস্যরাই ইন্টারনেটের জন্য আলাদা আলাদা প্ল্যান রিচার্জ (Jio Recharge Plans) করেন। কিন্তু জিও-র এই প্ল্যান রিচার্জ (Jio Recharge Plans) করলে পুরো পরিবারই আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন।

Advertisements

আরও পড়ুন – JIO New Plan – মাত্র চায়ের দামে আনলিমিটেড কলিং – আনলিমিটেড ডাটা পাবেন।

আপনি যদি জিও টেলিকম অপারেটরের পোস্টপেইড কানেকশন ইউজার হন এবং এই মুহূর্তে ৫০০ টাকার কম খরচে কোনো প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে আপনার জন্য জিওর এই প্ল্যানটি সেরা বিকল্প হতে পারে। সেরা বিকল্পের ৩৯৯ টাকার Jio পোস্টপেইড প্ল্যানটি বেছে নিলে একসাথে পরিবারের চারজন সদস্য এর বেনিফিট পাবেন। চলুন তবে জিওর এই পারিবারিক প্ল্যানের সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Jio-র ৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানের (Jio Recharge Plans) সুবিধা।

Jio-র ৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন অর্থাৎ পুরো একমাস, আর এতে ব্যবহারকারীদের আনলিমিটেড কলিংসহ মোট ৭৫ জিবি ডেটা দেওয়া হয়। এছাড়াও প্ল্যানটি নির্দিষ্ট মেসেজিং বেনিফিটও অফার করে। যদি আপনার পরিবারের চারজনের কাছে জিও সিম থাকে, তাহলে আপনি জিওর এই প্ল্যানটি বেছে নিতে পারেন।

Advertisements

Jio-র এই প্ল্যানে (Jio Recharge Plans) একসাথে পরিবারের চারজন সদস্য বেনিফিট।

জিওর ৩৯৯ টাকার প্ল্যানে রিচার্জকারী আরও তিনজন মেম্বার সংযুক্ত করতে পারবেন। তবে এক্ষেত্রে প্ল্যানের এক একজন সদস্য যোগ করার জন্য আলাদাভাবে ৯৯ টাকা করে চার্জ দিতে হবে। অর্থাৎ এক্ষেত্রে প্ল্যানটি ব্যবহারের জন্য আপনার মোট ৬৯৬ টাকা মাসিক খরচ হবে। এছাড়াও আপনাকে প্ল্যানটি ব্যবহারের জন্য এককালীন সিকিউরিটি ডেপোজিট হিসেবে অতিরিক্ত ৫০০ টাকা দিতে হবে। অর্থাৎ প্রথমবার এই প্ল্যানের জন্য আপনাকে ১,১৯৬ টাকা ব্যয় করতে হবে। তবে পরের মাসে যদি আপনি আবার এই প্ল্যান ব্যবহার করেন তখন আপনাকে মাত্র ৬৯৬ টাকাই দিতে হবে।

তবে সবচেয়ে মজার ব্যাপার হল আপনি যদি এখন জিওর এই পোস্টপেইড প্ল্যানটি ব্যবহার করেন, তাহলে এটি এক মাসের জন্য ফ্রি-তে ব্যবহার করতে পারবেন। কারণ এখন কোম্পানি প্ল্যানটির ফ্রি ট্রায়াল দিচ্ছে। যার সাহায্যে আপনি রিচার্জ না করেও এই প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন। তাই আর দেরি না করে Jio-র ৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানটি রিচার্জ (Jio Recharge Plans) করুন, আর একসাথে পরিবারের চারজন সদস্য এই বেনিফিটের সুবিধা নিন।

আরও পড়ুন – Aadhar Update – এবার বাড়ি বসেই করুন আধারের সমস্ত আপডেট।

Join Join