Airtel Recharge Plan – Airtel মাত্র ৯৯ টাকায় আনলিমিটেড ডেটা প্ল্যান বাজারে আনল! এই নয়া প্ল্যানে কি কি সুবিধা রয়েছে জেনে নিন

Airtel Recharge Planদেশের টেলিকম অপারেটরগুলো গ্রাহকদের আকৃষ্ট করার জন্য একের পর এই লোভনীয় প্ল্যান নিয়ে বাজারে হাজির হয়। আসলে টেলিকম অপারেটরগুলি একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে নিত্য নতুন প্ল্যান নিয়ে আসেন। টেলিকম সংস্থাগুলি বেশিরভাগ ক্ষেত্রেই কম দামের মধ্যে গ্রাহকদের বেশি সুবিধা দেওয়ার চেষ্টা করেন। যাতে তাদের গ্রাহক সংখ্যা দিন দিন বাড়তে থাকে।

টেলিকম সংস্থাগুলির মধ্যে (Rs 99 Airtel Recharge Plan) রিলায়েন্স জিও বাজারে এখন নিজের স্থান সবার উপরে ধরে রেখেছে। তবে একটা সময় Airtel ভারতে রমরমিয়ে ব্যবসা করেছে। কিন্তু জিও আসার পর Airtel নিজের গ্রাহক ক্রমশ হারাতে থাকে। তবে Airtel নিজেদের পুরনো দাপট ফিরিয়ে আনার চেষ্টা করে চলছে।

আরও পড়ুনকম দামে খাঁটি জিনিস, মিলবে রাজ্য সরকারের শপিং মলে। জেনে নিন কোথায় কোথায় মিলবে সেই সুযোগ!

তাই এয়ারটেল সংস্থাও বিভিন্ন সাশ্রয়ী রিচার্জ প্ল্যান নিয়ে আসছে, যাতে গ্রাহকরা অল্প দামে (Rs 99 Airtel Recharge Plan) রিচার্জ করতে পারে। রিচার্জ করতে গিয়ে গ্রাহকদের পকেট যাতে ফাঁকা না হয়, তাই এয়ারটেল সাশ্রয়ী রিচার্জ প্ল্যান অফার করে।

সাধারণ মানুষের সামর্থ্যের কথা চিন্তা করে Airtel ফের এক নয়া রিচার্জ প্ল্যান (Rs 99 Airtel Recharge Plan) নিয়ে এসেছে। টেলিকম বাজারে প্রতিযোগিতা ধরে রাখতে বিশেষ করে জিও- এর সঙ্গে টক্কর দিতে এর আগেও এয়ারটেল একাধিক প্রিপেইড ও পোস্টপেইড প্ল্যান এনেছে। তবে এবার এয়ারটেল তার গ্রাহকদের জন্য ১০০ টাকারও কম দামের রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। Airtel তার ব্যবহারকারীদের জন্য মাত্র ৯৯ টাকার রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে।

যে প্ল্যানটির কথা বলছি সেটি মূলত (Rs 99 Airtel Recharge Plan) একটি অ্যাড-অন রিচার্জ প্ল্যান। অনেকের বেশি ডেটার প্রয়োজন হয়, কিন্তু যে রিচার্জ করেছেন সেই প্ল্যানে ডেটা শেষ হয়ে যাওয়ার সমস্যায় ভোগেন, মুলত তাদের জন্যই এই রিচার্জ প্ল্যান নিয়ে আসা হয়েছে। এয়ারটেলের এই ৯৯ টাকার প্ল্যানটির সুবিধা পেতে গ্রাহকদের নম্বরে অতি অবশ্যই একটা অ্যাক্টিভ প্ল্যান থাকতে হবে।

অর্থাৎ গ্রাহকদের চালু প্ল্যানের ডেটার কোটা শেষ হয়ে গেলে তখন এই প্ল্যানটি অ্যাক্টিভ হয়ে যাবে। ইউজার পিছু গড় আয় বাড়াতে ভারতী এয়ারটেল বাজারে এই নয়া প্ল্যান এনেছে। Airtel এর এই প্ল্যানে কত ডেটার অফার দেওয়া হচ্ছে এবং এর সঙ্গে আর কী অফার থাকছে, সেই সব তথ্য জেনে নেওয়া যাক।

এয়ারটেলের 99 টাকার (Rs 99 Airtel Recharge Plan) প্ল্যানের সুবিধা?

Airtel তার 99 টাকার প্ল্যানে ব্যবহারকারীদের (Rs 99 Airtel Recharge Plan) আনলিমিটেড ডেটা অফার করছে। এই প্ল্যানের ভ্যালিডিটি মাত্র 1 দিন হলেও এতে আনলিমিটেড 5G ডেটা পাওয়া যাবে। Airtel কিছু শহরে 5G পরিষেবা চালু করেছে। সেই শহরের গ্রাহকরা Airtel Truly Unlimited প্ল্যানের লাভ নিচ্ছেন। কিন্তু যেখানে 5G পরিষেবা এখনও চালু হয়নি, মূলত সেখানে আনলিমিটেড পরিষেবা পৌঁছে দিতেই এই পদক্ষেপ নিয়েছে।

আরও পড়ুন – Primary TET News Today – পার্থ চট্টোপাধ্যায় বিস্ফোরক ইঙ্গিত করলেন! কাকে ইঙ্গিত করতে চাইলেন, “সবাই হাই প্রোফাইল”

Join Join